যশোরে করোনা সচেতনতায় পুলিশের র‍্যালি ও মাস্ক বিতরণ

20

 


কল্যাণ রিপোর্ট : করোনা রোধে যশোরে ১৫ হাজার মাস্ক বিতরণ করেছে পুলিশ। একইসাথে শহরে সচেতনতামূলক র‌্যালি বের করে জেলা পুলিশ।

রোববার সকাল সাড়ে ১০টায় পুলিশ সুপার কার্যালয়ে খুলনা বিভাগের ডিআইজি ড. খন্দকার মহিউদ্দিন যশোরের সামাজিক, রাজনৈতিক, ধর্মীয় ও পরিবহন শ্রমিকদের মাঝে এই ১৫ হাজার মাস্ক বিতরণ করেন।

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়াদারের সভাপতিত্বে মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি বলেন, মাস্ক পড়া, হ্যান্ড স্যানিটাউজার ব্যবহার ও সামাজিক দূরত্ব মেনে চললে আমরা করোনা অনেকটা প্রতিরোধ করতে পারবো। প্রয়োজন ছাড়া কেউ বাহিরে না যাই সেই দিকে লক্ষ্য রাখতে হবে।
মাস্ক ছাড়া কোন ব্যবসা প্রতিষ্ঠান বা সেবামূলক প্রতিষ্ঠানে সেবা না দেয়ার জন্য আহবান জানান তিনি।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাউদ্দিন শিকদার, তৌহিদুল ইসলাম, গোলাম রাব্বানী, জুয়েল ইমরানসহ বিভিন্ন পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে, দুপুর সাড়ে ১২টায় শহরের দড়াটানা থেকে সচেতনতামূলক র‌্যালি বের করে জেলা পুলিশ। পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার ও জেলা প্রশাসক তমিজুল ইসলাম খানের নেতৃত্বে সহগ্রাধিক পুলিশ সদস্য র‌্যালিতে অংশ নেন।

এছাড়া র‌্যালিতে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন,মুক্তিযুদ্ধকালীন বৃহত্তর যশোরের মুজিববাহিনীর প্রধান বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন মনি,বীরমুক্তিযোদ্ধা যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলা,যশোর জেলা পরিষদে চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির কবুসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবী, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

র‌্যালি থেকে পথচারীদের মাস্ক বিতরণও করা হয়। একইসাথে করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here