দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দল ঘোষণা

10

ক্রীড়া ডেস্ক : আগের টেস্টের মতো এবারও ম্যাচ শুরুর আগের দুপুরে ঘোষণা করা হলো বাংলাদেশের স্কোয়াড। প্রথম টেস্টের ১৫ জনের স্কোয়াড থেকে দ্বিতীয় টেস্টের স্কোয়াডে কোনো পরিবর্তন আনা হয়নি।
শ্রীলঙ্কা তাদের স্কোয়াডে দুটি পরিবর্তন এনেছে আগেই, যার একটি বেশ উল্লেখযোগ্য। বাড়তি স্পিনার যোগ করেছে তারা চায়নাম্যান বোলার লাকশান সান্দাক্যানকে নিয়ে। কিন্তু বাংলাদেশ বাড়তি কোনো স্পিনার নেয়নি স্কোয়াডে। অফ স্পিনার নাঈম হাসান ও অফ স্পিনিং অলরাউন্ডার শুভাগত হোম দলের সঙ্গে থাকলেও স্কোয়াডে জায়গা হয়নি তাদের। দ্বিতীয় টেস্টে বাংলাদেশের স্পিন আক্রমণ তাই পরিবর্তন আসছে না নিশ্চিতভাবেই।
১৫ সদস্যের স্কোয়াডে পেসার যথারীতি চারজন। একাদশে পেস আক্রমণে অবশ্য পরিবর্তন আনার সুযোগ আছে। প্রথম টেস্টে খেলেছিলেন তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরি ও ইবাদত হোসেন চৌধুরি। ডানহাতি তিন পেসারের কোনো একজনের বদলে বাঁহাতি শরিফুল ইসলামকে খেলানোর কথা ভাবতে পারে দল।
পাল্লেকেলেতে সিরিজের প্রথম টেস্ট হয়েছিল ড্র। দ্বিতীয় টেস্ট বৃহস্পতিবার থেকে।
ওপেনিংয়ে তামিম ইকবালের সঙ্গে সাইফ হাসানকে আরেকটি সুযোগ দেওয়ার কথা ম্যাচের আগের দিনই নিশ্চিত করেছেন কোচ রাসেল ডমিঙ্গো। বিকল্প ওপেনার হিসেবে স্কোয়াডে আছেন সাদমান ইসলাম।
দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দল : মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরি, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরি, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরি, শরিফুল ইসলাম।

Previous articleভারতে কঠিন সময়ে সাম্প্রদায়িক সম্প্রীতি!
Next articleযশোর পৌরসভার প্যানেল মেয়র অপু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here