ছেলের বিরুদ্ধে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের মেয়ের মামলা

8

কল্যাণ রিপোর্ট : ভরণপোষণের দাবিতে ছোট ছেলে শরিফুল ইসলামের নামে আদালতে মামলা করেছেন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের মেয়ে হাছিনা হক। রোববার (০২ মে) যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দীন হোসাইন অভিযোগটি গ্রহণ করে আসামির বিরুদ্ধে সমন জারির আদেশ দেন।
হাছিনা হক যশোর শহরের নীলগঞ্জ সাহাপাড়ার মৃত হাজী ইসহাকের স্ত্রী।
মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৯ সালের ৯ অক্টোবর হাছিনা তার ছেলেদের মাঝে জমিজমার এফিডেভিট করেন। এফিডেভিটে বাড়ির দ্বিতীয়তলার ফ্লাটটি তার বসবাসের জন্য নির্ধারিত ছিল। একইসঙ্গে প্রত্যেক ছেলে প্রতি মাসে তাকে ২ হাজার টাকা করে ভরণপোষণ দেবেন। কিন্তু ছোট ছেলে শরিফুল ইসলাম মাকে দ্বিতীয় তলার ফ্লাট থেকে জোর করে নামিয়ে দেয়। একইসঙ্গে টাকা দিতে পারবেন না বলে জানিয়ে দেয়।
এমনকি ওই ঘরে থাকা বিভিন্ন আসবাবপত্র ও তার বাবা বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদকে দেওয়া সরকারের বিভিন্ন বীরত্বসূচক পুরস্কারগুলো ছেলে ছিনিয়ে নেয়। তিনি বাধ্য হয়ে সেজ ছেলের বাড়িতে আশ্রয় নিয়েছেন। এ অবস্থায় তিনি আদালতে ন্যায় বিচারের দাবি জানিয়েছেন।
জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইনের আদালতের পেশকার আব্দুল হালিম মামলা দাখিলের বিষয়টি নিশ্চিত করেছেন। একইসঙ্গে আদালত এ মামলার সমন জারির নির্দেশ দিয়েছেন বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here