কাজী বর্ণের মানবতার ভ্যান পুলিশ লাইন কদমতলা এলাকার তিনশত মানুষকে ইফতার দিয়েছে

27

কল্যাণ রিপোর্ট : মানবতার ভ্যান গতকাল বুধবার ৫ মে সপ্তদশ দিনেও ৩ শত জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে। মানবতার ভ্যানের মাধ্যমে আওয়ামী লীগ নেতা কাজী বর্ণ উত্তমের সৌজন্যে পুলিশ লাইন কদমতলা শিশু একাডেমির পাশে বিকালে এ ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়।
মানবতা ভ্যানের কর্ণধার যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও উদীচীর সহ-সভাপতি কাজী বর্ণ উত্তম করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়া ও সারাদেশে ‘সর্বাত্মক লকডাউন’ এ ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবীসহ নিম্ন আয়ের মানুষের পাশে থাকার লক্ষ্যে ১০ দিনের ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচি গ্রহণ করেন। কিন্তু লকডাউন ক্রমাগত বৃদ্ধি হওয়াসহ প্রধানমন্ত্রীর নির্দেশ অনুসারে তার ‘মানবতার ভ্যান’ ধারাবাহিকভাবে ইফতার সামগ্রী বিতরণ করে চলেছে।
কাজী বর্ণ উত্তমের নেয়া এ কর্মসূচি সর্বমহলে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে বলে জানা গেছে। তিনি স্থানীয় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মিদের মাধ্যমে ছিন্নমূল, দিনমজুর, অসহায় ও শ্রমজীবী রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে চলেছেন।
গতকাল বুধবার এ ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন শেখ শাজাহান শান্ত, নিজাম উদ্দিন, যশোর পৌরসভার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাসিমা আক্তার জলি, শেখ শাহানা ঝিনুসহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Previous articleসাত দিনে ১১ কৃষকের ১৫ বিঘা জমির ধান কাটলেন ভাইস চেয়ারম্যান বিপুল
Next article‘মানবতার ভ্যান’র সৌজন্যে ঘাতক দালাল নির্মূল কমিটির ইফতার বিতরণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here