প্রেসক্লাব যশোরের নির্বাচন : ২৭ প্রার্থীর মনোনয়নপত্র জমা

22


কল্যাণ রিপোর্ট : প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচনে ১৫টি পদে ২৭ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল শনিবার নির্বাচন পরিচালনা কমিটির কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।
সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন সভাপতি জাহিদ হাসান টুকুন ও মতিনুজ্জামান মিটু, সাধারণ সম্পাদক পদে আহসান কবীর বাবু, এসএম তৌহিদুর রহমান ও জুয়েল মৃধা, সহ-সভাপতির দুইটি পদে নূর ইসলাম, আনোয়ারুল কবীর নান্টু, মহিদুল ইসলাম মন্টু ও ওহাবুজ্জামান ঝন্টু, যুগ্ম সম্পাদকের দুইটি পদে সরোয়ার হোসেন, হাবিবুর রহমান মিলন ও মোকাদ্দেছুর রহমান রকি,

কোষাধ্যক্ষ পদে জাহিদ আহমেদ লিটন ও হাবিবুর রহমান রিপন, দপ্তর সম্পাদক পদে তৌহিদ জামান ও আব্দুল কাদের, সাংস্কৃতিক ও সমাজসেবা সম্পাদক পদে তহীদ মনি ও মনিরুজ্জামান মুনির, সদস্যের ছয়টি পদে আব্দুল ওয়াহাব মুকুল, কাজী আশরাফুল আজাদ, জাহিদুল কবীর মিল্টন, মুর্শিদুল আজিম হিরু, শিকদার খালিদ, শহিদ জয়, ফিরোজ গাজী, সাজ্জাদ গনি খাঁন রিমন ও সাজেদ রহমান মনোনয়নপত্র জমা দেন।


আগামী ২৬ জুন অনুষ্ঠিত হবে প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচন। এছাড়া আজ রোববার মনোনয়নপত্র যাচাই-বাছাই ও বৈধ প্রার্থী তালিকা প্রকাশ, ১৪ ও ১৫ জুন মনোনয়নপত্র প্রত্যাহার এবং ১৬ জুন চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট শাহরিয়ার বাবু।

Previous articleনড়াইলে ৭ দিনের লকডাউন
Next articleযশোরে করোনায় আরও ২ জনের মৃত্যু,নতুন শনাক্ত ৯০

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here