সাতক্ষীরায় ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩, আক্রান্ত ৯১

4

সাতক্ষীরা জেলা প্রতিনিধি : ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৯১ জন। এদিকে জেলা প্রশাসনের ঘোষিত লকডাউনের ১১ দিন চলছে। রাস্তায় চলাচল অনেকটা স্বাভাবিক।
সোমবার (১৪ জুন) সকাল থেকে মঙ্গলবার (১৫ জুন) সকাল পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান কলারোয়া উপজেলার তুলসিডাঙ্গা এলাকার কামরুল ইসলাম (৫৩), একই উপজেলার শাহপুর গ্রামের ফিরোজা বেগম (৬৫) ও সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা এলাকার নুরজাহান বেগম (৩৫)।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে মেডিকেলে ১২৪ জন করোনা উপসর্গ নিয়ে ও পজিটিভ হয়ে ২২ জন চিকিৎসাধীন রয়েছেন। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনজন মারা গেছেন।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনাবিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত কুমার মন্ডল বলেন, সাতক্ষীরা সদর হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৮ জন ও উপসর্গ নিয়ে ২২ জন চিকিৎসাধীন রয়েছেন। সদর হাসপাতালে কেউ মারা যাননি। গত ২৪ ঘণ্টায় ১৮৬ জনের নমুনা পরীক্ষা করে ৯১ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

Previous articleযশোরে কঠোর বিধিনিষেধ বাড়ল আরও ৭ দিন
Next articleসংসদ সদস্য শেখ তন্ময়ের উদ্যোগ : ফোন করলেই করোনার নমুনা সংগ্রহকারী দল যাবে বাড়ি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here