যশোরে এক দিনে ১২ জনের মৃত্যু

12

কল্যাণ রিপোট : যশোরে কোনোভাবেই থামানো যাচ্ছে না শনাক্ত ও মৃত্যুর মিছিল। শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামেও ছড়িয়ে পড়েছে মহামারি করোনাভাইরাস। প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা।

২৪ ঘণ্টায় যশোর জেনারেল হাসপাতালে আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১২ জন। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ছয়জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে জেলায় করোনায় আক্রান্ত হয়েছেন ২৭৯ জন। যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, যশোর জেনারেল হাসপাতালের রেড জোনে মঙ্গলবার ভর্তি রয়েছেন ১৩৬ জন এবং ইয়েলো জোনে ৯৯ জন। এর আগে সোমবার জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ছয়জন। ৪ জুলাই করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৭ জন।

৩ জুলাই মারা গেছেন আটজন। ২ জুলাই মারা গেছেন ৯ জন এবং ১ জুলাই মারা গেছেন সাতজন। এই নিয়ে ১ জুলাই থেকে ৬ জুলাই জেলায় করোনা ও উপসর্গ নিয়ে এই পর্যন্ত মারা গছেন ৫৯ জন।

২৪ ঘণ্টায় নতুন করে জেলায় আক্রান্ত হয়েছেন ২৭৯ জন। এর মধ্যে যশোর সদরে আক্রান্ত হয়েছে ৮৭ জন, কেশবপুরে ২৩, ঝিকরগাছায় ৩৫, অভয়নগরে ৫২, মনিরামপুরে ১৯, বাঘারপাড়ায় ১০, শার্শায় ২৬ এবং চৌগাছায় ২৫ জন রয়েছেন।

Previous articleখুলনা বিভাগে আরও ৪০ জনের মৃত্যু
Next articleখানজাহান আলী দীঘির কুমিরের চোখে আঘাত !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here