‘মরীচিকা’ মুক্তি পাচ্ছে ১২ জুলাই

11

বিনোদন ডেস্ক : নাম ঘোষণার পর থেকেই ওয়েব সিরিজটি ছিল আলোচনায়। কেননা এখানে অভিনয় করেছেন আফরান নিশো, মাহিয়া মাহি, সিয়াম আহমেদের মতো জনপ্রিয় তারকারা। গত ২ জুন এই সিরিজের ট্রেলার প্রকাশ করা হয়। এরপর দর্শকদের মাঝে আকাঙ্খা আরও বেড়ে যায়।

বলছি আলোচিত ওয়েব সিরিজ ‘মরীচিকা’র কথা। আগামী ১২ জুলাই মুক্তি পেতে যাচ্ছে এটি। প্রচারের অপেক্ষায় থাকা ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি-তে মুক্তি পাবে শিহাব শাহীন পরিচালিত এই সিরিজ।

জানা গেছে, আগামী ১২ জুলাই আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে চরকি। এদিন রাতে তাদের অ্যাপ এবং ওয়েবসাইটে মুক্তি পাবে ‘মরীচিকা’। মূলত এটা দিয়েই চরকির উদ্বোধন হবে।

নির্মাতা শিহাব শাহীন জানান, ‘মরীচিকা’ হচ্ছে একজন হোঁচট খাওয়া পুলিশ অফিসারের স্ট্রাগলের গল্প, একজন ঘৃণ্য অপরাধীর অন্ধকার জীবনের গল্প, সর্বোপরি মরীচিকা এক নারীর ঘুরে দাঁড়িয়ে ‘না’ বলতে পারার গল্প। একটি হত্যাকাণ্ড কে ঘিরেই এই গল্প আবর্তিত হয়।

ধারণা করা হচ্ছে, ২০০২ সালের মডেল তিন্নি হত্যাকাণ্ডের ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘মরীচিকা’। ট্রেলারেও সেই ইঙ্গিত পাওয়া গেছে। তবে নির্মাতা অবশ্য এই বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, সিরিজটি মুক্তি পেলে দর্শকরাই বুঝতে পারবেন।

Previous articleসর্বোচ্চ শনাক্তের রেকর্ড, আরও ১৯৯ জনের মৃত্যু
Next articleসাতক্ষীরার সেই এএসআই প্রত্যাহার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here