গ্যাংস্টার গণি ভাই

10


বিনোদন ডেস্ক : ঢাকায় এসে চাকরি না পেয়ে গণি ভাই হয়ে গেছে গ্যাংস্টার। তার নামে কাঁপে এখন পুরো শহর। চাঁদাবাজি হোক কি কিডন্যাপ.. কী করে না গণি ভাইয়ের গ্যাং! গণি ভাইয়ের গ্যাং-এর সক্রিয় সদস্য ডানহাত রোমিও, বামহাত মজনু আর অজুহাত হীরামন। অজুহাতের মন পেতে তুমুল দুশ্চিন্তা ডান আর বামের! আর ওদিকে দুশ্চিন্তা গণি ভাইয়ের অন্য আরেক রকম- গ্রামে থাকা তার বউ আর মেয়ে যদি জেনে যায় তার গ্যাংস্টার হয়ে যাওয়ার কথা? যদি কোনোদিন ধরা পড়ে যায় সে?

মানুষ যা ভাবেও না, কখনো কখনো তা হয়ে যায়। আর তাই তো গ্যাংবাড়িতে এসে উপস্থিত হয় গণি ভাইয়ের বউ মিতালি আর ছোট্ট কন্যা পাখি, যার ফলে সমূহ বিপদে পড়ে পুরো গ্যাং। বন্ধ হয়ে যায় তাদের কাজ। খারাপ মানুষগুলো নিজেদের ভালো হিসেবে উপস্থাপন করতে গিয়ে পড়তে থাকে মজার মজার বিপদে। সেই বিপদ চরমে উঠলে গ্যাং-এ দেখা দেয় বিদ্রোহ। কোন দিক সামলাবে গণি ভাই, নিজের গ্যাং নাকি পরিবার? এবার কি সত্যিটা প্রকাশ হয়েই পড়বে নাকি গণি ভাই বরাবরের মতো সামলে নিতে পারবে সব কিছু?

এই রকম একটি গল্পকে উপজীব্য করে দীপ্ত টেলিভিশন মাল্টি ক্যামেরায় নির্মাণ ৭ পর্বের ধারাবাহিক নাটক। ‘গ্যাংস্টার গণিভাই’ এর চিত্রনাট্য করেছেন আহমেদ খান হীরক এবং এর সংলাপ লিখেছেন কলিন রড্রিক। মোস্তফা মনন ও ফিরোজ কবির ডলার পরিচালিত এই নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, তানজিকা আমিন, সুজাত শিমুল, তানভীর, মাসুদ, রোদেলা মির্জা, আনন্দ খালেদ, শিশু শিল্পী মৌমিতা ও আরো অনেকে।

প্রচারিত হবে ঈদের ৭ দিন বিকাল ৫টা ৩০ মিনিটে দীপ্ত টিভিতে।

Previous articleযশোরে করোনা ও উপসর্গে ১২ জনের মৃত্যু
Next article‘স্বাস্থ্যসেবা টিম’কে এক মাসের বেতনের টাকা দিলেন মাশরাফি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here