যশোরে সদর উপজেলার পক্ষ থেকে ঈদ উপহার পেলেন করোনাযোদ্ধা সাংবাদিকরা

9

 

কল্যাণ রিপোর্ট : যশোরে করোনা মোকাবেলায় সম্মুখসারির যোদ্ধা সাংবাদিদের ঈদ উপহার প্রদান করেছেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। আজ সোমবার প্রেসক্লাব যশোরের হলরুমে সংক্ষিপ্ত এক অনুষ্ঠানের মাধ্যমে ৮০ জন সাংবাদিককে নগদ দুই হাজার করে টাকা দেয়া হয়।
প্রেসক্লাব যশোরে ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালন করেন যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিন।
আর বিকালে যশোর সামসুল হুদা স্টেডিয়ামে আরো ৮০ জন খেলোয়াড়, ক্রীড়া সংগঠককে দেয়া হয় দুই হাজার টাকা করে ঈদ উপহার। এছাড়া সোমবার ৬০ জন প্রতিবন্ধী ও এতিম শিশুকে দেয়া হয় ঈদের নতুন পোষাক। এর আগে রবিবার যশোরের সাংস্কৃতিক কর্মীদের মধ্যেও সদর উপজেলা পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে ৮০ জনকে দুই হাজার করে টাকা দেয়া হয়। চারটি পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ উপহার প্রদান করেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।
সোমবার দুপুরে প্রেসক্লাব যশোরে ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিনের সঞ্চলনায় বক্তব্য রাখেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন ও সম্পাদক আহসান কবীর।
বিকালে যশোর শামসুল হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন প্যাভিরিয়নে ৮০ জন খেলোয়ার, ক্রীড়া সংগঠক ও সাবেক খেলোয়ারদের দেয়া হয় ঈদ উপহার। যশোর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোকসেদ সফীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ডিএফ’র সভাপতি আসাদুজ্জামান মিঠু, জবেদ আলী প্রমুখ।
এর আগে সদর উপজেলার হাসিমপুরে ৬০ জন প্রতিবন্ধী ও এতিমকে দেয়া হয় ঈদ উপহার নতুন পোষাক।

Previous articleনিরুদ্দেশ
Next articleরাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন ফকির আলমগীর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here