মেহজাবীনকে পুরস্কৃত করল বাংলাদেশ পুলিশ

10

বিনোদন ডেস্ক : গেল ঈদের আলোচিত নাটক মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আলো’র জন্য ছোটপর্দার তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে সম্মান জানালো বাংলাদেশ পুলিশের উইমেন্স নেটওয়ার্ক (বিপিডব্লিউএন)। কর্মক্ষেত্রে একজন নারী সার্জেন্টের ঘাত-প্রতিঘাত, প্রতিবন্ধকা নাটকে দারুণভাবে উপস্থাপন করায় তাকে এই সম্মান জানানো হয়। অভিনয়ের পাশাপাশি নাটকটির গল্পও মেহজাবীন চৌধুরীর লেখা।
বৃহস্পতিবার (২৬ আগস্ট) মেহজাবীনের হাতে সম্মানসূচক ক্রেস্টটি তুলে দেন বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) সভাপতি ও ডিআইজি (প্রটেকশন এন্ড প্রটোকল), স্পেশাল ব্রাঞ্চ আমেনা বেগম।
তিনি বলেন, বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের পক্ষ থেকে আজকে মেহজাবীন চৌধুরীকে সম্মান জানিয়েছি। কারণ কিছুদিন আগে মেহজাবীন ও তার টিম একজন নারী পুলিশ সার্জেন্টের গল্প নিয়ে একটি নাটক করে। নাটকটি আমাদের মহলে ব্যাপক প্রশংসিত হয়।’
এমন সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত মেহজাবীন নিজেও। বলেন, ‘যখন কাজটি করি, তখন বুঝিনি বাংলাদেশ পুলিশ নাটকটি দেখবে এবং এতো পজিটিভ ফিডব্যাক দেবে। আয়োজন করে তারা আজ আমাদের যে সম্মান দিলেন, এটা যে কোনো অভিনয়শিল্পী বা নির্মাতার জন্যই দারুণ অভিজ্ঞতার।’
মেহজাবীন জানান, ২০১৯ সালে গাড়ি নিয়ে জ্যামে আটকে থাকার সময় একটি ঘটনা দেখে ‘আলো’ নাটকের গল্পটি তার মাথায় আসে। প্রচারের পর যা সাধারণ দর্শকের পাশাপাশি বাংলাদেশ পুলিশকেও মুগ্ধ করে।

Previous articleগুগল ডকসে যৌথ কাজ সহজ করবে ‘স্মার্ট রিপ্লাই’ ফিচার
Next articleতালেবানের পুনরুত্থান ভারতের অভ্যন্তরীণ নিরাপত্তার ক্ষেত্রে চ্যালেঞ্জ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here