যশোরে ভুয়া ডিবি কর্মকর্তা আটক!

24

কল্যাণ রিপোর্ট : গত মঙ্গলবার রামপ্রসাদ দত্ত ওরফে রামবাবু (৫২) নামে একজন ভুয়া ডিবি পুলিশ কর্মকর্তাকে তার সহযোগীসহ আটক করেছে যশোরের ডিবি পুলিশ। এদের একজনের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে।
আটকরা হলেন, মণিরামপুর উপজেলার পারখাজুরা গ্রামের মৃত নিমাই চন্দ্র দত্তের ছেলে বর্তমানে যশোর শহরের বেজপাড়া তালতলার ছায়াবিথি রোডের বাসিন্দা রামপ্রসাদ দত্ত ওরফে রামবাবু (৫২) ও মাগুরার শালিখা উপজেলার গোপালগ্রামের গোলাম মোস্তফা বিশ্বাসের ছেলে সোহেল রানা (২৫)।
বুধবার আটক দুজনকে আদালতে সোপর্দ করা হলে সোহেল রানা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মঞ্জুরুল ইসলাম তার জবানবন্দি গ্রহণ করেন। এছাড়া ভুয়া ডিবি কর্মকর্তা রামবাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে তার ৫ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে আটক সংস্থা।
ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম জানান, গত ১২ আগস্ট সকালে বাঘারপাড়ার সুখদেবনগর থেকে চাকরিচ্যুৎ পুলিশ সদস্য মিজানুর রহমান মিজানসহ ৪ ডাকাতকে স্থানীয় জনতার সহায়তায় আটক করে পুলিশ। আটক রামবাবু ও সোহেল রানা এই চক্রের সদস্য এবং তারা ঘটনার সাথে জড়িত ছিলেন।
তিনি বলেন, গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শার্শা উপজেলার নাভারনস্থ সাতক্ষীরার মোড়ে অভিযান চালিয়ে তারা রামবাবুকে আটক করেন। তিনি ডাকাতির সময় নিজেকে ডিবি পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে থাকেন। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে সন্ধ্যা পৌনে ৬টার দিকে মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া মাক্রোস্ট্যান্ড থেকে সোহেল রানাকে মাইক্রোবাসসহ (ঢাকা মেট্রো-ছ-৭১-১৭৫২) আটক করেন। সোহেল রানার এই মাইক্রোবাস গত ১২ আগস্টের ডাকাতির কাজে ব্যবহৃত হয়।

Previous articleতালেবান সরকারকে এখনই স্বীকৃতি দেবে না বাংলাদেশ
Next articleফটো সাংবাদিক রতনের বাবার সুস্থতা কামনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here