চুরি হওয়া ১১ মোটরসাইকেল উদ্ধার, ১০ চোর আটক

21

 

কল্যাণ রিপোর্ট : আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সঙ্গে ১১টি মোটরসাইকেল ও ২ লাখ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ডিবি পুলিশের প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।
যশোর ডিবির ওসি রূপন কুমার সরকার জানান, যশোর কোতোয়ালি মডেল থানা, মাগুরা, রাজবাড়ী, ফরিদপুর জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের হেফাজতে থাকা ১১টা চোরাই মোটরসাইকেল, ৩টি মাস্টার চাবি, চোরাই মোটরসাইকেল বিক্রয় করা নগদ ২ লাখ ২৫ হাজার টাকাসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে।
তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার আসামিরা একটি সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা যশোর জেলাসহ আশপাশ জেলাসমূহে মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে কুরিয়ারের মাধ্যমে ও সরাসরি বিক্রয় করে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।


গ্রেফতারকৃতরা হলো- গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পারকোপরা গ্রামের মতি মোল্লার ছেলে নুর ইসলাম (৩০), নড়াইলের লোহাগড়া উপজেলার বরুমমানিনগর নলদী গ্রামের গোলাম মোস্তফা শেখের ছেলে আল আমিন শেখ (২৮), খুলনার ফুলতলা উপজেলার গাড়াখোলা চুনরগেট গ্রামের জাকির হোসেনের ছেলে আক্তার হোসেন (৩৯), যশোর সদরের জগন্নাথপুর খানাপাড়া গ্রামের আকসেদ গাজীর ছেলে ফারুক গাজী (৩৬), যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে কবির ওরফে নূর ইসলাম (৪০), মাগুরা সদর উপজেলার পারনান্দুলিয়া মোল্লাপাড়া এলাকার মুন্সী মাহমুদুল হকের ছেলে মজিবুল হক (৩৩) ও আসলাম মোল্লার ছেলে রশিদুল ইসলাম (৩২), একই এলাকার এনামুল হকের ছেলে চঞ্চল (৩১), যশোরের কেশবপুর উপজেলার কাজীরবেড় গ্রামের আবদুস সাত্তারের ছেলে সাধু (৩২), রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সর্পব্যতেঙ্গা গ্রামের জোমারত মল্লিকের ছেলে সালাম মল্লিক (৩৬)।

Previous articleদাওয়াত খেতে যাওয়ার পথে বাসের ধাক্কা, নানি-নাতনি নিহত
Next articleসংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে শেখ হাসিনার নির্দেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here