সম্মিলিত সাংস্কৃতিক জোটের সুকুমার সভাপতি দুলু সম্পাদক

19
সুকুমার সভাপতি দুলু সম্পাদক

কল্যাণ রিপোর্ট : অধ্যাপক সুকুমার দাসকে সভাপতি এবং সানোয়ার আলম খান দুলুকে সাধারণ সম্পাদক করে সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোর জেলা কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকালে শিল্পকলা একাডেমিতে দ্বিবার্ষিক সম্মেলনের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটিতে দিপংকর দাস রতন, ফারাজী আহম্মেদ সাঈদ বুলবুল ও রওশন আরা রাসু সহসভাপতি, মাসুদ পারভেজ মিঠু ও রফিকুল ইসলাম যুগ্ম সম্পাদক,তরিকুল ইসলাম অর্থ সম্পাদক, শরিফুল ইসলাম প্রচার সম্পাদক, খোকন বিশ্বাস দপ্তর সম্পাদক এবং মামুন শাহরিয়ার অনুষ্ঠান বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সকাল ১০ টায় জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। জোটের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম তারুর সভাপতিত্বে সম্মেলনে শোক প্রস্তাব উপস্থাপন করেন দিপংকর দাস রতন। সাধারণ সম্পাদকের রিপোর্ট উপস্থাপন করেন সানোয়ার আরম খান দুলু। আর্থিক বিবরণী তুলে ধরেন রওশন আরা রাসু। বিষয় ভিত্তিক রিপোর্টের উপর আলোচনা শেষে সাত সদস্যের নির্বাচনী কমিটি গঠন করা হয়। এ কমিটি সর্বসম্মতিক্রমে নতুন নেতৃত্ব নির্ধারণ করে। বিষয় নির্বাচনী কমিটির আহ্বায়ক ছিলেন মাহবুবুর রহমান মজনু।
সম্মেলনে জোটভুক্ত সংগঠনের প্রতিনিধিবৃন্দ জেলা ও কেন্দ্রীয় সাংস্কৃতিক জোটের উদ্দেশ্য কার্যক্রম এবং বর্তমান অবস্থা নিয়ে আলোচনার পাশাপাশি সুষ্ঠু সংস্কৃতি চর্চা ও সাংগঠনিক মান বজায় রাখতে সচেষ্ট ভূমিকা রাখার জন্যে নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।
প্রসঙ্গত ২০১৫ সালের ১৬ জুলাই যশোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

Previous articleসাংবাদিক হারুন জামিলের পিতা কফিল উদ্দীনের রুহের মাগফিরাত কামনা
Next articleবিক্ষোভকারীদের বিরুদ্ধে তালেবান সহিংসতা বাড়ছে : জাতিসংঘ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here