৭৩০টি অন্তর্বাস চুরির পর অবশেষে গ্রেপ্তার হলেন তিনি

9

আন্তর্জাতিক ডেস্ক : লন্ড্রি থেকে অন্তর্বাস চুরি করতে গিয়ে জাপানে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন এক যুবক। একটি বা দুইটি নয়, ওই ব্যক্তি আসলে ৭০০-এর বেশি অন্তর্বাস চুরি করেছে। আন্তর্জাতিক সংবাদমাধ্যম ইনসাইডারের একটি প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।
ইনসাইডারের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে জাপানের ওইটা প্রদেশে। টাকা দিয়ে চালিত স্বয়ংক্রিয় ওই লন্ড্রি থেকে টেটসুও উরাতা নামে অভিযুক্ত যুবক ছয় জোড়া অন্তর্বাস চুরি করতে গিয়েছিল। সেসময়ই পুলিশের জালে ধরা পড়ে যায় টেটসুও। এরপরই তাঁকে আটক করে তার বাড়িতে তল্লাশি চালাতে যায় পুলিশ। দেখা যায়, আরও ৭৩০টি অন্তর্বাস তার বাড়িতে লুকোনো রয়েছে। এই ঘটনায় তদন্ত করছে জাপান পুলিশ। এই অন্তর্বাসগুলির ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেদের পোস্টে শেয়ারও করে স্থানীয় পুলিশ। সঙ্গে তাঁরা জানায়, এর আগে কখনো এত বেশি সংখ্যক অন্তর্বাস চুরির ঘটনা সামনে আসেনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ওই ব্যক্তির কাজের নিন্দা করেছেন। কেউ কেউ এই বিষয়টি নিয়ে মজাও করেছে।
এই প্রথম নয়, এই ধরনের অদ্ভুত ঘটনা এর আগেও সামনে এসেছে। দুই বছর আগে অন্তর্বাস চুরির জন্য ১০০ কিলোমিটার পথ অতিক্রম করেছিলেন নিউজিল্যান্ডের ৬৫ বছরের এক বৃদ্ধ। জানা গিয়েছিল, নর্থ ওটোগোর বাসিন্দা স্টিফেন গ্রাহাম গার্ডনার নামে ওই বৃদ্ধ মাহেনো থেকে ডুনেডিনে যান মহিলাদের আট জোড়া অন্তর্বাস চুরি করতে। যদিও অদ্ভুত এই শখ মেটাতে গিয়ে চুরির দায়ে ধরাও পড়ে যান তিনি।

Previous article‘বঙ্গবন্ধু’ বায়োপিক মুক্তি পাবে আগামী বছর মার্চে
Next article‘শেষ ভালো’ হলো না টাইগারদের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here