চোরাই মোটরসাইকেল চক্রের ৪ সদস্য আটক

13

কল্যাণ রিপোর্ট : যশোরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে। এ সময় পাঁচটি চোরাই মোটরসাইকেল, দুইটি মাস্টার চাবি, মোটরসাইকেল পাঠানো কুরিয়ার সার্ভিসের কপি উদ্ধার হয়েছে।
মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলো- সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চিংড়ীখালী এলাকার আলামিন ওরফে আলমগীর (৪০), যশোর জেলার বাঘারপাড়া থানার খানপুর এলাকার খাইরুল ইসলাম কাজল ওরফে কাজল বিশ্বাস (৫৬), চুয়াডাঙ্গার কাউন্সিলপাড়া এলাকার সোহানুর রহমান তমাল ওরফে মামুন (২৮), একই থানার রাজাপুর মল্লিকপাড়া এলাকার সাদ্দাম হোসেন (২৮)।
জেলা পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটককৃতরা সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা যশোর জেলাসহ আশপাশের মোটরসাইকেল চুরি করে দেশের বিভিন্ন স্থানে কুরিয়ারের মাধ্যমে ও সরাসরি ক্রয়-বিক্রয় করে। আটক আলামিনের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় দুইটি অস্ত্র, দুইটি হত্যা, একটি মাদক, ৯টি মোটরসাইকেল চুরি মামলাসহ ১৪টি মামলা ও ওয়ারেন্ট মূলতবি রয়েছে।
সাদ্দামের বিরুদ্ধে একটি অস্ত্র, একটি মাদক, তিনটি মোটরসাইকেল চুরি মামলাসহ পাঁচটি মামলা রয়েছে। খাইরুল ইসলাম সবুজের বিরুদ্ধে একটি ডাকাতি মামলাসহ তিনটি মামলা, সোহানুর রহমান তমালের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় পাঁচটি মোটরসাইকেল চুরি মামলা রয়েছে।

Previous article২২৫০ পিস ইয়াবা খেয়ে ফেললেন এই নারী!
Next articleসাংবাদিকদের সাথে ফরিদের মতবিনিময়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here