যশোরে উদীচীর ফ্রি বাজার: দেড়শো পরিবার পেলো নিত্যপ্রয়োজনীয় পণ্য (ভিডিও)

13

কল্যাণ রিপোর্ট : যশোরে উদীচী শিল্পী গোষ্ঠীর উদ্যোগে চতুর্থবারের মতো ফ্রি বাজারে দেড়শো পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহ করা হয়েছে।
বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উদীচী চত্ত্বরে করোনাকালে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে এসব পণ্য প্রদান করা হয়। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মধ্যে ছিলো চাল, আলু, ডাল, লবণ, তেল, পটল, পেঁয়াজ, কচুর মুখি, সাবান, লাউ ও মুরগি।
ফ্রি বাজার কর্মসূচিতে উপস্থিত ছিলেন-উদীচী যশোর জেলা সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, উদীচীর উপদেষ্টা,দৈনিক কল্যাণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা, বীরমুক্তিযোদ্ধা অ্যাড. রবিউল আলম, প্রাক্তন সভাপতি সোমেশ মুখার্জী, সহ-সভাপতি আব্দুল আফফান ভিক্টর, খন্দকার রজিবুল ইসলাম টিলন, কোষাধ্যক্ষ হুমায়ূন কবীর হুমা, অক্ষর শিশু শিক্ষালয়ের অধ্যক্ষ অধ্যাপক শৈলেশ কুমার রায় প্রমুখ।
করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর থেকে উদীচী, যশোর মানবিক সহায়তা তহবিল পরিচালনা পরিষদের মাধ্যমে আর্থিক সহায়তা, করোনাভাইরাস সচেতনতা, মাস্ক বিতরণ, স্যানিটাইজার বিতরণ, জরুরী ফ্রি অক্সিজেন সেবা, বিনামূল্যে করোনা টিকা গ্রহণের রেজিস্ট্রেশন, ফ্রি টেলিমেডিসিন সেবা, খাবার বিতরণ ও যশোরে কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষের মধ্যে ফ্রি বাজারের মাধ্যমে সেবা প্রদান করছে।

Previous articleভারতের সঙ্গে স্থলবন্দর খুলে দেওয়ার সিদ্ধান্ত
Next articleযশোরে চার দফা দাবিতে ডিপ্লোমা প্রকৌশলীদের মানববন্ধন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here