শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

3

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে স্কুলের শ্রেণিকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নজুরুল ইসলাম ওই গ্রামের সালাউদ্দিন মাস্টারের ছেলে।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, সকালে শিক্ষক-শিক্ষার্থীরা স্কুলে এসে একটি শ্রেণিকক্ষে নজরুল ইসলামের মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সাগান্না ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিন আল মামুন জানান, সাগান্না প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম শ্রেণিকক্ষে ফাঁস দিয়ে আত্মহত্যা করছেন। বিষয়টি শোনার পর সেখান যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।
নজরুল ইসলামের বড় ভাই বাবুল মিয়া বলেন, ১৩ সেপ্টম্বর বাড়ি থেকে আসে নজরুল। ওই দিন আর সে বাড়িতে ফেরেনি। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। এমনকি তার ফোনও বন্ধ ছিল। এ ঘটনায় চুয়াডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডি করার পর বিভিন্ন স্থানে খোঁজা হয়েছে। আমার জানা মতে, পারিবারিক কোনো কলহ ছিল না।

Previous articleচাঁদে জমি কিনে তিন মার্কিন প্রেসিডেন্টের সঙ্গী হলেন বাংলাদেশের ২ শিক্ষার্থী
Next article‘মাসে এক কোটি ডোজের বেশি ভ্যাকসিন পাওয়ার ব্যবস্থা নেওয়া হয়েছে’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here